Thursday, January 16, 2020

দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি জায়গা দখলের মহাৎসব।

 নিজিস্ব প্রতিনিধি :মুড়হুদা  উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি জমি অবৈধ ভাবে দখল করে দোকান ঘর নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে। কার্পাসডাঙ্গা বাজার ও মুক্তিযুদ্ধ কমপ্লেক্স ভবনের পৃর্ব পাশে দখলের মহাৎসব চলছে।
প্রশাসন কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দখলের মহাৎসব চলছে। রাতের আঁধারে চলছে  দোকান ঘর নির্মাণেরর কাজ। প্রশাসনের নিষেধ থাকলেও নির্মাণ কাজ অব্যাহত রয়েছে।
সচেতন মহল রবি নিউজ  এর প্রতিবেদককে জানান, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় মুক্তিযুদ্ধ কমপ্লেক্স ভবন অবস্হিত। চুয়াড়াঙ্গা জেলার ঐতিহ্যবাহী কার্পাসডাঙ্গা বাজার গুরুত্বপূর্ণ স্থান। কার্পাসডাঙ্গা মুক্তিযুদ্ধ কমপ্লেক্স ভবনের পৃর্ব পাশে দেওয়াল ঘেঁষে  সরকারি জমিতেই দোকান পাট নির্মাণ করছেন স্হানীয় অসাধু ব্যক্তিরা।
অবৈধ ভাবে সরকারি জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করছেন। অভিযুক্ত এক ব্যক্তি বলেন,আমরা ব্যবসা করার জন্যে পজিশন ঠেকে রেখেছি। সরকারি জায়গা দখল করে অনেক জনেই দোকান পাট করেছে।
এ বিষয়  দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিঙ্কনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করলে ও তিনি ফোন রিসিভ করেননি।
দামুড়হুদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মহিউদ্দিন রবব নিউজ এর প্রতিবেদককে বলেন, বিষয়টি আমি শুনেছি। কেউ যেন সরকারি জমিতে ভবন নির্মাণ করতে না পারেন সে জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

মোস্তাফিজ কচি
কার্পাসডাঙ্গা
১৬-০১-২০২০

0 comments: