Tuesday, February 11, 2020

লালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৬) নামে এক লম্পট ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে আমজাদকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার দুপুরে ওই উপজেলার ভোটমারী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার সফর উদ্দিনের পুত্র বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে বিয়ে হয় প্রতিবন্ধী এক মেয়ের। বিয়ের কয়েকদিন পর ওই নববধূকে বাড়িতে রেখে স্বামী কাজের সুবাদে পাশ্ববর্তী পঞ্চগড়ে চলে যান।
এ সুযোগে নববধুর শ্বশুর আমজাদ হোসেন ভয়ভীতি দেখিয়ে বেশ কিছুদিন ধরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে আসছেন। সোমবার দুপুরে শ্বশুর আমজাদ হোসেন আবারও তাকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয়রা এসে শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।
এ ঘটনায় সোমবার রাতে ওই পুত্রবধূ বাদী হয়ে শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।
ধর্ষণের শিকার পুত্রবধুর দাবি, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেওয়া হত তাকে।
কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ বলেন, পুত্রবধূর দায়ের করা মামলায় তার শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

0 comments: