Saturday, February 29, 2020

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

image-109704-1583000432
চুয়াডাঙ্গা প্রতিনিধি . চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে চুয়াডাঙ্গা দৌলতদিয়ার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। কর্তব্যরত চিকিৎসক জানান, শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপানে হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।

আহত শাকিল আহমেদ জিম (২৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার হকপাড়ার নাজিম উদ্দিনের ছেলে ও ছাত্রলীগ নেতা।

জানা যায়, শনিবার রাত ৯টার দিকে শাকিল আহমেদ জিম চুয়াডাঙ্গা দৌলতদিয়ার বাসস্ট্যান্ড এলাকায় দাড়িয়ে ছিল। এ সময় কয়েক জন দুর্বত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান, সার্জারি কনসালটেন্ট এহছানুল হক তন্ময়, অর্থপেডিক কনসালটেন্ট মিলনুরজামান জোয়ার্দ্দার জিমের প্রাথমিক চিকিৎসা প্রদান করে। তার মাথা, ঘাড়, পিঠ ও পায়ে আঘাতের চিহৃ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শরীরে বেশ কয়েক ব্যাগ রক্ত দিতে হয়েছে।

জিমের অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। রাতেই তাকে ঢাকায় নেয়া হয়েছে উন্নত চিকিৎসার জন্য। 

চুয়াডাঙ্গা সদর থানার এসআই একরাম হোসেন জানান, এ ঘটনার সঙ্গে জড়িত কয়েক জনের নাম পুলিশের কাছে জানিয়েছে জিম। এখনও পর্যন্ত কোন মামলা হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

0 comments: