Sunday, March 29, 2020

চুয়াডাঙ্গার সকল গরীবের ঘরে চাল ডাল পৌছে দেবে জেলা ছাত্রলীগ



চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে একজন আক্রান্ত হওয়ার পর শহররে সকল যান চলাচল এবং দোকান পাট বন্ধ থাকায় সাধারন ও অসহায় মানুষগুলো পড়েছে চরম বিপাকে। এদিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের উদ্যোগে জেলার বিভিন্ন প্রান্তে সামজের ছিন্নমূল খেটে খাওয়া মানুষে মাঝে ত্রানসামগ্রী বিতরন কর্মসুচী পালন করা হয়েছে।
অপরদিকে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের উদ্যোগে চুয়াডাঙ্গার সাধারন খেটে খাওয়া সমাজের সুবিধা বঞ্চিত অসহায়,গরীব মানুষগুলোর জন্য প্রন্তুত করা হচ্ছে চাল ডালসহ শুকনা খাবার। নিজ নিজ বাড়িতে পৌঁছিয়ে দেওয়ার জন্য দিনরাত হাঁড়ভাঙা পরিশ্রম করছে ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের এমন কর্মকান্ডে চুয়াডাঙ্গার সূধীমহল সাধূবাদ জানান।

ছাত্রলীগের এমন কর্মকান্ড সত্যিই প্রশংশের দাবিদার। এভাবে যদি প্রত্যেকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকে তবে মানুষ হোম কোয়ারান্টাইনে থাকতে পারবে। চুয়াডাঙ্গার বিভিন্ন প্রান্তে দেখা গেছে অনেকে আবার রিক্সা ও ভ্যান নিয়ে বাইরে বের হচ্ছে পরিবারের সদস্যদের মুখে অন্ন যোগানোর জন্য। আর সে সমস্ত মানুষের খাদ্যের ব্যবস্থা করবে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।
এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক জানান চুয়াডাঙ্গা খেটে খাওয়া ছিন্নমুল মানুষের পাশে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ অতীতে যেমন মানুষের পাশে ছিলো বর্তমানে তেমনি থাকবে। না খেয়ে কেউ চুয়াডাঙ্গার মানুষ মরবে না। তার জন্য চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ দিনভর কঠোর পরিশ্রম করছে। রাস্তায় কোন ভ্যান রিক্সা না থাকায় নিজেদের গাড়ি করে নিজেরাই বস্তাভর্তি খাদ্যদ্রব্য এনে প্যাকেটজাত করছি বিতরনের জন্য।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহাবুল হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক সহ সম্পাদক বাপ্পি,সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক,জেলা ছাত্রলীগ নেতা অয়ন জোয়ার্দ্দার, সাবেক প্রচার সম্পাদক রহমান,সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু,বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলার সভাপতি হিমেল,সাধারণ সম্পাদক রাজিব,সাবেক আহবায়ক সাইফুল ইসলাম রানা,ফিরোজ,রকি প্রমুখ

0 comments: