Saturday, March 21, 2020

করোনাভাইরাস প্রতিরোধ মূলক ব্যাবস্থা নিয়ে চুয়াডাঙ্গা -০২ আসনের এম.পির ফেসবুক স্ট্যাটাস

নিজস্ব প্রতিবেদক  :-- প্রসঙ্গ করোনাভাইরাসঃ-
আমার নির্বাচনী আসন চুয়াডাঙ্গা -০২ দামুড়হুদা ও জীবননগর উপজেলা সহ সমগ্র দেশবাসীর  প্রতি আমার উদাত্ত আহ্বান ও বিশেষ অনুরোধ আপনারা যতটা সম্ভব জনসমাগম এড়িয়ে চলুন এবং বিশেষ প্রয়োজন ব্যতীত অযথা বাইরে বের হবেন না, যতদূর সম্ভব ঘরে থাকুন। সেই সাথে নিজেদেরকে পরিচ্ছন্ন রাখতে কিছুক্ষণ পরপর দু হাত সাবান অথবা হ্যান্ডওয়াস দিয়ে পরিষ্কার করুন, সম্ভব হলে স্যানিটাইজার ব্যবহার করুন। একইভাবে পাশের মানুষকে সচেতন করুন। এই রোগের বিস্তার ঠেকাতে সবথেকে বেশি প্রয়োজন হলো সচেতনতা বৃদ্ধি।

ইতিমধ্যে বিদেশ থেকে যারা দেশে এসেছেন বিশেষ করে ইতালি’সহ ইউরোপ এর দেশগুলে থেকে, প্রবাসী ভাই ও বোনেদের কাছে আমার অনুরোধ দয়া করে আপনারা চিকিৎসকদের বিধি’নিষেধ মেনে চলুন। নিজে বাঁচুন, আপনার পরিবারকে বাঁচান এবং দেশের মানুষের প্রতি দায়িত্বশীল হোন। কেননা এটি সোয়াছে সংক্রমিত ভাইরাস। যদি আপনার শরীরে এটা থেকে থাকে তাহলে খুব সহজে আপনার থেকে আপনার পরিবারে সংক্রমিত হবে এবং পর্যায়ক্রমে বৃহৎ আকার ধারণ করবে।

আমি আমার স্থানীয় সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীদেরকে অনুরোধ জানাচ্ছি সমস্ত প্রকার জনসমাগম সহকারে দলীয় কর্মসূচি থেকে আপাতত বিরত থাকবেন দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে।

👉🏻আরেকটি বিষয় হলো আপনারা জানেন সরকার থেকে ইতিমধ্যে ঘোষনা দেওয়া হয়েছে এটাকে পুঁজি করে যদি কোনো অসাধু ব্যবসায়ী মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য-সামগ্রির দাম অবৈধ ভাবে বৃদ্ধি করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমি আমার এলাকার প্রশাসন-কে সর্বক্ষণ এই বিষয়ে নজর রাখার জন্য নির্দেশ প্রদান করছি।

-বিশেষ প্রয়োজনে আপনারা সরকারের দেওয়া নির্দেশনা অনুযায়ী নিকটস্থ স্বাস্থ্যদপ্তর এর সাথে যোগাযোগ করুন। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আল্লাহ একমাত্র হেফাজতকারী।

(বিঃদ্র-প্রয়োজনে আমাকে অবহিত করবেন যে কোন বিষয়ে বিনা দ্বিধায়, আমার সেবার দরজা খোলা সব সময় আপনাদের জন্য)

0 comments: