Monday, March 9, 2020

দামুড়হুদায় বিজিবির মাদক ও চোরাচালান বিরোধী পৃথক অভিযান: মাদকসহ ৩ জনকে গ্রেফতার : ৪ জনের নামে মামলা


দামুড়হুদা ব্যুরো : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ও ৬৮ বোতল মদ উদ্ধার করতে সক্ষম হয়েছে। আটক করা হয়েছে ৩ চোরাকারবারীকে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে ৪ জনের নামে মামলা করা হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল সোমবার রাত সাড়ে টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল সোমবার দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বারাদি বিওপির টহল কমান্ডার হাবিলদার আসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত বাড়াদি গ্রামের মাঠে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৬০ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া মদ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে। একই দিন বিকেল পৌনে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ মুন্সিপুর বিওপির বিশেষ টহল কমান্ডার হাবিলদার ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত প্রতাবপুর গ্রামের জিরেট রোডে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৮ বোতল ভারতীয় মদ উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে। এ দিকে রোববার দুপুর দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত রামনগর মোড়ে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে দর্শনা ইসলামপুরের আরকান আলীর ছেলে মাদক ব্যবসায়ী তারিক রহমানকে (২২) ১২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করা হয়। এ ঘটনায় সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার শফিকুল ইসলাম বাদী হয়ে চোরাকারবারী তারিকের নামে মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত ফেনসিডিলসহ দর্শনা থানায় সোপর্দ করেছেন।

এ ছাড়া রোববার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা বিওপির বিশেষ টহল কমান্ডার নায়েক রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত গলায়দড়ি ব্রীজের কাছে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ছয়ঘরিয়া গ্রামের জয়নালের ছেলে শাহিন (২৮) এবং একই গ্রামের শওকত আলীর ছেলে চোরাচালানি এনামুলকে (২৩) ১৩৯ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এ ঘটনায় দর্শনা বিওপির বিশেষ টহল কমান্ডার নায়েক রবিউল ইসলাম বাদী হয়ে ফেনসিডিলসহ আটক শাহিন ও এনামুলের নামে মামলা দায়ের পূর্বক ফেনসিডিলসহ দর্শনা থানায় সোপর্দ করেছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সুলতানপুর গ্রামের বিনু মন্ডলের ছেলে আব্দুল হাকিম (৪০) নামের আরও এক চোরকারবারীকে পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

0 comments: