Thursday, April 16, 2020

সেনাবাহিনীর গাড়িবহরের ট্রাক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত, আহত ২১

বিপরীত দিক থেকে আসা একজন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়েছে সেনাবাহিনীর কনভয়ের একটি ট্রাক। এতে প্রিন্স নামে একজন সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২১ সেনা সদস্য। তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। সেনাসদস্যরা সাভার সেনানিবাস থেকে মুন্সিগঞ্জের জাজিরা যাচ্ছিলেন।
বৃহস্পতিবার বিকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।
এর আগে সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক অধ্যাপক উত্তম কুমার বড়ুয়া বলেন, দুর্ঘটনার পরপরই ১৪ সেনা সদস্যকে তাদের এখানে চিকিৎসার জন্য আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল ও সম্মলিত সামরিক হাসপাতালে রেফার্ড করা হয়।
প্রত্যক্ষদর্শী, উপস্থিত সেনা সদস্য ও পুলিশ জানায়, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে রঙ সাইড দিয়ে আসা এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সেনা সদস্যদের বহনকারী গাড়িটি দুর্ঘটনায় পড়ে। গাড়িটি সড়ক বিভাজনের উপরে উঠে গেলে দুর্ঘটনাটি ঘটে।
শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি পূর্বপশ্চিমকে বলেন, আমরা ঘটনাস্থলে সেনাবাহিনীর উল্টে থাকা গাড়িটি পেয়েছি। হতাহতদের ততক্ষণে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

0 comments: