Sunday, April 19, 2020

চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে বাজার মনিটরিংয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

চুয়াডাঙ্গা: করোনাভাইরাসের অজুহাতে সংকট তৈরি করে কেউ যাতে দ্রব্যের দাম বৃদ্ধি না করতে পারে, সেজন্য বাজার নিয়ন্ত্রণে রাখতে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে বাজার মনিটরিংয়ে ডিসি-এসপি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন

চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন বাজার মনিটরিং করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ে সচেতন, স্বাস্থ্যকর ও ভেজালবিরোধী এবং অহেতুক মূল্যবৃদ্ধির ব্যাপারে সর্তক করা হয়।

রবিবার দুপুরে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে বিভিন্ন দোকান পরিদর্শন করেছেন জেলা প্রশাসক সৈয়দ নজরুল ইসলাম ও পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম পিপিএম।

এ সময় ফলের দোকান, স্টেশনারি দোকান, মুদি দোকান, মিষ্টির দোকান, ইফতারির দোকান, চালের দোকান, রেস্তোরাঁ, কাঁচা বাজারসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে দেখেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক ইয়াহিয়া খান, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সিব্বির আহমেদ ও জেলা মার্কেটিং অফিসার শহিদুল হক উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম ক্রেতাদের উদ্দেশে বলেন, গুজবে কান দেবেন না। দেশে সব প্রণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে। অহেতুক গুজবে কান দিয়ে অতিরিক্ত পণ্য কিনতে বাজারে না আসারও আহ্বান জানান তিনি

0 comments: