Sunday, April 12, 2020

চুয়াডাঙ্গা জীবননগরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু, ৮ বাড়ি লকডাউন

চুয়াডাঙ্গা প্রতিনিধি,চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৬৫ বছর বয়সের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনার পর আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।
শনিবার রাতে উপজেলার খয়েরহুদা গ্রামে এ মৃত্যু হয়। মৃত নারীর নাম রেহেজান বেগম। তিনি জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের খয়েরহুদা পূর্বপাড়ার মৃত আবদুল লতিফের স্ত্রী।
নিহতের পরিবার সূত্র জানায়, রেহেজান বেগম চার দিন আগে উপজেলা মহেশপুরের এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেখান থেকে ফিরে তিনি জ্বর, সর্দি, কাশি ও পাতলা পায়খানায় আক্রান্ত হন।
পরিবারের সদস্যরা বিষয়টি গোপন রেখে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে শনিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। নিহত ওই বৃদ্ধাকে রাতে গোপনে দাফন করা হয়েছে।
এ ব্যাপারে কেডিকে ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু বলেন, বৃদ্ধা রেহেজান বেগম করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ রাতেই তার নমুনা সংগ্রহ করেন। এ ঘটনায় নিহতের বাড়িসহ প্রতিবেশীদের আটটি বাড়ি লকডাউন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. জুলিয়েট পারউন বলেন, নিহত রেহেজান বেগম সর্দি, কাশি, জ্বর নিয়ে মারা যাওয়ায় গ্রামবাসীর মধ্যে করোনা সন্দেহ বিরাজ করছে।
গ্রামবাসীর অভিযোগের ভিত্তিতে নিহতের নমুনা সংগ্রহ করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা রিপোর্ট পাওয়ার পরই আসল রহস্য জানা যাবে।

0 comments: