Thursday, May 14, 2020

চুয়াডাঙ্গায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ১১ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি.চুয়াডাঙ্গায় একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নতুন করে ১১ জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তরা নিজ বাড়িতে রয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব থেকে এ রিপোর্ট সিভিল সার্জন অফিসে আসে। ৩৯ জনের নতুন রিপোর্ট আসে। এর মধ্যে ১১ জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ রয়েছে। ডিসি অফিসের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ২ জন, সদর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা অফিসের ২ জন।
দামুড়হুদা উপজেলায় উজিরপুর গ্রামের ৩ জন ও একই উপজেলার নাপিতখালী গ্রামের ১ জন, আলমডাঙ্গা উপজেলায় ৩ জনের ঠিকানা জানা যায়নি। তাদের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এছাড়াও হাসপাতালের আইসোলেশন ও হোম আইসোলেশনে রয়েছে মোট ৪০ জন।
চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৩ জন। নমুনা পাঠানো হয়েছে মোট ৫৯৩টি। রিপোর্ট এসেছে ৪৭৭ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন। মারা গেছেন ১ জন।
তিনি আরও জানান, আক্রান্তদের চিকিৎসাসেবা নিশ্চত করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের সকল কর্মীরা মাঠ পর্যায়ে কাজ করছেন। স্বাস্থ্য বিভাগের কর্মীরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

0 comments: