Tuesday, May 12, 2020

চুয়াডাঙ্গায় হিসাবরক্ষণ অফিসের ৩ জনসহ নতুন ৫ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা :চুয়াডাঙ্গা জেলা হিসাবরক্ষণ অফিস ও সদর হাসপাতাল ষ্টাফসহ নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব থেকে এ রিপোর্ট সিভিল সার্জন অফিসে আসে। আক্রান্তরা বর্তমানে নিজ বাড়িতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন এএসএম মারুফ হাসান।
জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, জেলা হিসাব রক্ষণ অফিসটি লকডাউন করা হয়েছে।
জানা যায়, কয়েক দিন ধরে জেলায় করোনা আক্রান্ত রোগির সংখ্যা বাড়তে শুরু করেছে। মঙ্গলবার নতুন করে আক্রান্ত হয়েছে ৫ জন। আক্রান্তরা চুয়াডাঙ্গা হিসাবরক্ষণ অফিসের ৩ জন, সদর হাসপাতালের মেডিকেল টেকনোলোজিষ্ট ও সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের একজন।
৫ জন বর্তমানে নিজ বাড়িতে হোস আইসোলেসনে রয়েছে।
চুয়াডাঙ্গার চারটি উপজেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩১ জন। মোট নমুনা পাঠানো হয়েছে ৫০৮টি। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ৪১৬টি।
সদর হাসপাতালের আইসোলেশনে আছেন ১০ জন।
চুয়াডাঙ্গা জেলা হিসাবরক্ষণ অফিসের কর্মকর্তা আক্রান্ত হওয়ার পর থেকে অন্যদের করোনা পরীক্ষা করা হয়। কয়েক জনের পরীক্ষা করে ৩ জনের রিপোর্ট পজিটিভ আসে।
সিভিল সার্জন এএসএম মারুফ হাসান বলেন, আজকে ৬১টি রিপোর্ট যশোর থেকে এসেছে। এর মধ্য ৫টি রিপোর্ট পজিটিভ রয়েছে। আক্রান্তদের নিয়মিত চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।
জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, হিসাবরক্ষণ অফিস লকডাউন করা হয়েছে। অফিসের সবার পরীক্ষা করার জন্য বলা হয়েছে। জেলায় করোনা নিয়ন্ত্রণে রাখা যায় সে বিষয়ে কাজ করছি।
সূত্র.সকাল সন্ধা 

0 comments: