Saturday, May 2, 2020

চুয়াডাঙ্গায় দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম বিতরণ করা হয়েছে।
আজ শনিবার দুপুর ১২ টায় আলুকদিয়া আনসার ও ভিডিপি জেলা কার্যালয়ে সদর উপজেলার ৩০০ দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ওই ত্রাণ সমগ্রী ও ও স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম বিতরণ করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম, আনসার ও ভিডিপির পরিচালক মোহাম্মদ আমিন উদ্দিন, সহকারী পরিচালক বাসুদেব ঘোষ, কামরুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, আনসার ও ভিডিপির সিএ ও কোম্পানি কমান্ডার মিয়াজান আলী, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা অনন্ত কুমার ঘোষ, সার্কেল অ্যাডজুটেন্ট সাইফুল ইসলাম, দামুড়হুদা উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক আশরাফুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। খাদ্য সমগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল,২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ। এছাড়াও দেয়া হয় স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম ১টি করে সাবান ও মাস্ক।

জেলা আনসার ও ভিডিপির পরিচালক মোহাম্মদ আমিন উদ্দিন জানান, সারাদেশে প্রায় ১ লাখ ৫৫ হাজার ভিডিপি সদস্যদের ত্রাণের আওতায় আনা হয়েছে। চুয়াডাঙ্গা জেলায় মোট ১ হাজার ২০০ দুস্থ ভিডিপি সদস্যদের ত্রাণ সামগ্রী দেয়া হচ্ছে। আজ সদর উপজেলার ৩০০ দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ওই ত্রাণ সমগ্রী বিতরণ করা হলো। পর্যায়ক্রমে দামুড়হুদা, জীবননগর ও আলমডাঙ্গা উপজেলার আরও ৯০০ দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ওই ত্রাণ সমগ্রী বিতরণ করা হবে।

0 comments: